1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জ পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃংখলা সর্বত্রএই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পুলিশিং ডে ২০২২ অনুষ্ঠিত হয়েছে!

শনিবার (২৯ অক্টোবর২২) ইং বিকাল সারে ৪ ঘঠিকায়  বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিটের ন্যায় হবিগঞ্জ সদর থানা প্রাঙ্গনে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উদযাপন করা হয়।

হবিগঞ্জ জেলা পুলিশ এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে ‘কমিউনিটি পুলিশিং ডে ২০২২’ উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হবিগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে  শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর সঞ্চালনায় অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয়ের সভাপতিত্বে প্রথমে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সম্মানিত বক্তরা জেলায় কমিউনিটি পুলিশিং এর ইতিহাস, গুরুত্ব এবং আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও জনগণের সম্পর্ক নিয়ে তথ্যপূর্ণ আলোচনা করেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হন হবিগঞ্জ সদর থানার এসআই(নিঃ)/ মুমিনুল ইসলাম পিপিএম এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হন জনাব রোটারিয়ান মোদারিছ আলী টেুন, সভাপতি, হবিগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, হবিগঞ্জ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় কমিউনিটি পুলিশিং নিয়ে বলেন, “বাংলাদেশে পুলিশের পাশাপাশি সবাইকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের সবাইকে একেকজন যোদ্ধার মত হতে হবে। জনগনকে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করতে হবে। পুলিশ জনগণের সেবায় সবসময় আছে, থাকবে। আমাদের সফলতা জনগণ এবং পুলিশের সমন্বয়েই সম্ভব। মাদক, মানব পাচার, জংগীবাদসহ সকল অন্যায় অনাচার রোধে জনগণ এবং পুলিশ এক হয়ে কাজ করলেই শান্তি আসবে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ নূরুল হক, সিভিল সার্জন, হবিগঞ্জ, জনাব মোহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, হবিগঞ্জ, জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, জনাব পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, জনাব এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগ, হবিগঞ্জ ও জনাব মোঃ আজমুল হোসেন, উপ-পরিচালক, এনএসআই, হবিগঞ্জ, জনাব মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ, হবিগঞ্জ, জনাব রাসেল চৌধুরী, সভাপতি, প্রেসক্লাব, হবিগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা জনাব সিরাজুল হক চৌধুরী, পিপি, জেলা ও দায়রা জজ আদালত, হবিগঞ্জ, জনাব গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, হবিগঞ্জ ও জেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, স্কাউট ও রোটারিয়ান এবং জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ

শেয়ার করুন

আরো দেখুন......